একাউন্ট করলেই ০.৫ ডলার বোনাস পাবে সকলেই - অনলাইন ইনকাম টিপস

অনলাইন থেকে টাকা ইনকামের সহজ উপায় ও কৌশল জেনে নিন এবং প্রতিদিন ইনকাম করুন ৭ থেকে ৩৬ ডলার পর্যুন্ত কোনো প্রকার ইনভেস্ট ছাড়ায়।আজগে আমরা এমন একটি ওয়েবসাইটয়ের কথা বলবো যেখানে আপনি কোনো প্রকার অভিজ্ঞতা ছাড়াই শুধু মাত্র কিছু কৌশল প্রয়োগ করে অনলাইন থেকে অর্থ উপার্জন করতে পারবেন।

এই ওয়েবসাইট টি সত্যি অনেক ভালো এবং জনপ্রিয় একটি ওয়েবসাইট যা দীর্ঘ কয়েক বছর ধরে বিশস্ততার সাথে পেমেন্ট দিয়ে আসতেছে। আপনার কাছে যদি মোবাইল ছাড়াও অন্যান্য ডিভাইস থাকে যেমনঃ কম্পিউটার ,ল্যাপটপ,ট্যাবলেট ইত্যাদি তাহলে সেগুলো দিয়েও কাজ করে অনলাইন থেকে দৈনিক ইনকাম করা সম্ভব।

দক্ষতাঃ যদি আপনি ইংরেজি ভাষায় একটু বেশি দক্ষ হয়ে থাকেন তাহলে এই ওয়েবসাইট থেকে আপনি প্রতিদিন কমপক্ষে ১৫০ থেকে ২৮০ ডলার পর্যুন্ত অনায়াসে ইনকাম করতে পারবেন তাহলে চলুন জেনে নেই ওয়েবসাইট টির সম্পর্কে তথ্য।

Ysense থেকে টাকা ইনকাম

ySense হল একটি GPT ওয়েবসাইট যা আমাদের সমীক্ষা, কাজ সম্পূর্ণ করে এবং কেনাকাটা করে পুরষ্কার অর্জন করতে দেয়  মানে Get Paid Two আপনি প্রতিটি সফল কাজের জন্য নগদ পরিমাণে পুরস্কৃত হবেন।

চিন্তা করবেন না আপনাকে কোনো কেনাকাটা করতে হবেনা তবে যদি প্রয়োজন পরে তাহলে কেনাকাটা করেও ইনকাম করতে পারবেন যা আপনি PayPal, Skrill ,Payoneer থেকে নগদ অর্থপ্রদান এবং উত্তোলন দুটো কাজেই ব্যবহার করতে পারেন এছাড়াও রয়েছে বিভিন্ন ধরণের gift cards.

যাই হোক আপনার উপার্জনের অর্থ নিয়ে একদম দুশ্চিন্তা করবেন না আপনি কিভাবে আপনার একাউন্ট থেকে অর্থ withdraw করবেন এবং বিকাশ ,নগদ ,রকেট একাউন্টযের মাধ্যমে নিতে হয় তা আমরা শিখিয়ে দেব আপনি শুধুমাত্র একটি একাউন্ট তৈরী করে কাজ শুরু করুন এবং যে কোনো সমস্যার সমাধানের জন্য কমেন্ট করুন আমরা আপনাকে সাহায্য করার চেষ্টা করবো। 

কিভাবে রেজিস্টেশন করবেন

এই ওয়েবসাইটে রেজিস্টেশন করতে মাত্র ৩০ সেকেন্ডের ও কম সময় লাগে আপনার কাছে যদি ইমেইল একাউন্ট থাকে তাহলেই আপনি রেজিস্টেশন করে টাকা ইনকাম শুরু করতে পারবেন। ইনকাম সাইটে সঠিক ভাবে রেজিস্টেশন করতে নিচের দেওয়া registration বাটনে ক্লিক করুন অথবা সরাররি এখান দিয়ে যান 


Registration বাটনে ক্লিক করার পর আপনার সামনে একটি ফোরাম আসবে সেখানে আপনার ইমেইল ও পাসওয়ার্ড দিয়ে I agree বক্সে টিক চিহ্ন দিতে ক্লিক করুন এবং Join Now বাটনে ক্লিক করুন।


পরবর্তী ধাপে আপনার first name এবং last name দিয়ে Next Step বাটনে ক্লিক করুন তারপর একটি User name দিয়ে complete বাটনে ক্লিক করুন


এখন শেষ ধাপে উপর থেকে agree to all লেখার বাম পাশে ফাঁকা বক্সটিতে ক্লিক করুন এবং পরিশেষে নিচে agree and continue বাটনে ক্লিক করুন।

যদিও এখন আমাদের একাউন্ট তৈরী করা শেষ তবে আর একটি ছোট কাজ বাকি রয়েছে সেটি হলো একাউন্ট ভেরিফাই তাই আপনার একাউন্ট টি verify করার জন্য আপনার ইমেইল ইনবক্স চেঁক করুন এবং ySense থেকে পাঠানো ইমেইল টি খুলুন তারপর activate my account বাটনে ক্লিক করুন



এখন আপনার একাউন্টয়ে  ০.৫ ডলার জমা করতে paid surveys লেখাটির উপরে ক্লিক করুন তারপর unlock surveys লেখাটিতে ক্লিক করে সমীক্ষা শেষ করুন আরো বিস্তারিত জানতে নিচের দেওয়া ভিডিও টি সম্পূর্ণ দেখুন যে আমরা প্রশ্ন গুলোর উত্তর কিভাবে দিয়েছি 

দয়া করে আরো মনে রাখুন যে আমাদের ক্ষেত্রে যে প্রশ্ন গুলো ছিল সেগুলো আপনার ক্ষেত্রে নাও থাকতে পারে তাই প্রশ্ন বুঝে উত্তর দিন এবং আপনার একাউন্ট এ প্রথম  ০.৫ ডলার জমা করুন।

Post a Comment

Post your comments here, please note that no spam comments other than the post Tech bn news does not condone any spam comments

Previous Post Next Post