Captcha typing করে প্রতিদিন ১৪ ডলার ইনকাম করুন | Kolotibablo

data entry job

ছাত্র ছাত্রীদের জন্য অনলাইন থেকে ইনকামের ১০০% সঠিক গাইড লাইন captcha typing job যা লেখাপড়ার পাশাপাশি পার্ট টাইম জব করার মাধ্যমেও প্রতি মাসে ৩৪০০ থেকে ১২ হাজার পর্যুন্ত earn করা সম্ভব হাতের smart mobile,computer, laptop, tablet দিয়ে।

আজ আমরা এমন একটি ওয়েবসাইট এবং মোবাইল এপপ্সের সাথে আপনাকে পরিচয় করিয়ে দিবো যেখান থেকে আপনি প্রতিদিন ৩ থেকে ১৪ ডলার ইনকাম করতে পারবেন শুধুমাত্র ক্যাপচা সমাধান করে এবং টাকা উত্তোলন করতে পারবেন আপনার বিকাশ ,নগদ ,উপায় ,ডাচ - বাংলা একাউন্টয়ের মাধ্যমে।

তাহলে চলুন প্রথমেই জেনে নেই ক্যাপচা কি ?  Captcha হলো এক ধরণের চ্যালেঞ্জ প্রতিক্রিয়া পরীক্ষা যা ডাটা ব্যবহারকারী মানুষ না কোনো রোবট  তা নির্ধারণ করতে কম্পিউটিংয়ে ব্যবহৃত হয়ে থাকে।

বিশেষ দ্রষ্টব্যঃ আমরা জানি যে আপনি অনলাইন থেকে অর্থ উপার্জন করতে চান তাই এখানে এসেছেন তবে আমরা আপনাকে এই পরামর্শ দেই যে এই পৃষ্টাটি অধিক ধর্য্য সহকারে মনোযোগ দিয়ে পড়ুন কারণ এটিই হতে পারে আপনার অনলাইন থেকে টাকা ইনকামের একটি সেরা পথ। 

আরো সহজেই বুঝতে আমাদের স্কিনসট ও ভিডিও ক্লিপ গুলো অনুসরণ করুন

তাহলেই আপনি একাউন্ট তৈরী,কিভাবে কাজ করতে হয় ,কিভাবে ইনকাম বাড়াতে হয় ,কিভাবে বিদেশি ডলার বিকাশের মাধ্যমে নিতে হয় এই সকল ধরণের প্রশ্নের উত্তর পেয়ে যাবেন চলুন শুরু করি

কিভাবে একাউন্ট তৈরী করবেন

ক্যাপচা টাইপিং করে kolotibablo থেকে ইনকাম করতে হলে আপনাকে অবশ্যই একটি নির্ভুল পদ্ধতিতে একাউন্ট তৈরী করতে হবে

তাই একাউন্ট তৈরির জন্য প্রথমে নিচের দেওয়া Registration বাটনে ক্লিক করুন।

Registration বাটনে ক্লিক করার পর আপনাকে kolotibablo official ওয়েবসাইটের  প্রথম পৃষ্ঠায় নিয়ে যাওয়া হবে * তাঁরপর আপনি পেজটির নিচের দিকে একটু scroll করুন এবং start working বাটনে ক্লিক করুন

earn money online

start working বাটনে ক্লিক করার পর আপনার Login= username সেট করুন যেমনঃ আপনার নাম techbnnews এবং email address বসিয়ে Register বাটনে ক্লিক করুন।

kolotibablo

এখন I am not a robot ক্লিক করে ক্যাপচা টি সমাধান করুন এবং Validate বাটনে ক্লিক করুন 

Robot

Registration complete  হবার পরে sign in বাটনে ক্লিক করুন তারপর আপনার দেওয়া Login বক্সে username বসিয়ে দিন এবং Password বক্সে পাসওয়ার্ড দিয়ে Sign In বাটনে ক্লিক করুন

account login

প্রশ্নঃ আমি তো পাসওয়ার্ড সেট করিনি তাহলে Password কোথায় পাবো ?

Password পেতে আপনার দেওয়া ইমেইল একাউন্টয়ের inbox চেঁক করুন যে ইমেইল ব্যবহার করে আপনি রেজিস্টেশন করেছেন তারপর kolotibablo থেকে পাঠানো mail টি খুলুন তাহলেই আপনি আপনার একাউন্ট তথ্য পেয়ে যাবেন।এবং সেখান থেকে পাসওয়ার্ডটি copy করে নিন

Gmail

তারপর kolotibablo Login সেকশনে আবার পুনরায় ফিরে আসুন এবং Password বক্সে Paste করে দিন এবং Sign In বাটনে ক্লিক করুন।

login captcha

গুরুত্বপূর্ণ : একাউন্ট তৈরির সময় আপনার দেওয়া তথ্য গুলো কোথাও নোট করে সংরক্ষণ করুন যেমনঃ নাম ,ঠিকানা ,ইমেইল, জন্ম তারিখ পাসওয়ার্ড ,মোবাইল নাম্বার ইত্যাদি। যা আপনার যে কোনো সময় প্রয়োজন হতে পারে

kolotibablo একাউন্ট তৈরির কাজ শেষ এখন লগইন করার পর menu তে ক্লিক করুন তারপর settings থেকে profile ক্লিক করুন এবং আপনার নাম দিন ,আপনি কি কি ভাষা জানেন তা নির্বাচন করুন  তারপর আপনার জন্ম তারিখ এবং gender দিয়ে Save profile বাটনে ক্লিক করুন।

নোটঃ ভাষা নির্বাচনের সময় শুধুমাত্র সেই সকল ভাষা নির্বাচন করুন যা কেবল আপনি ভালোভাবে জানেন - অপ্রয়োজনে না জানা ভাষা নির্বাচন করবেন না তাহলে আপনি ক্যাপচা সমাধানের সময় বিপদে পরে যাবেন তাই আমরা আপনাকে শুধুমাত্র English ভাষা নির্বাচন করার পরামর্শ দেই।

উপরের তথ্য গুলো সম্পূর্ণ করলে আপনার একাউন্ট কাজের জন্য ভালো যোগ্যতা অর্জন করবে কিন্তু আর সামান্য কিছু কাজ বাকি রয়েছে যা খুবই গুরুত্বপূর্ণ 

  • পাসওয়ার্ড পরিবর্তন 
  • পিন সেট আপ 

আমরা পাসওয়ার্ড পরিবর্তন ও  পিন সেট আপ করার পরেই কিভাবে captcha typing কাজ করতে হয় তা শিখাবো।তাহলে চলুন password পরিবর্তন এবং pin set up করা শিখি এবং নিজের একাউন্ট সুরক্ষিত ও শক্তিশালী করি।

পাসওয়ার্ড পরিবর্তন

১ মিনিটের মধ্যে আপনার kolotibablo account পাসওয়ার্ড পরিবর্তন করতে menu তে ক্লিক করুন এবং settings থেকে account ক্লিক করুন তারপর * change password বাটনে ক্লিক করুন।

এখন আপনার আগের পুরাতুন password টি old password বক্সে বসিয়ে দিন এবং নতুন পাসওয়ার্ড টি New password নামের ২টি বক্সেই একই ভাবে লিখুন এবং set password বাটনে ক্লিক করুন।

set password বাটনে ক্লিক করার পর আপনার Gmail account চেঁক করুন দেখুন ইনবক্সে kolotibablo থেকে একটি confirmation ইমেইল পাঠানো হয়েছে সেটি ওপেন করুন এবং confirmation কোড copy করে বক্সে paste করুন এবং confirm বাটনে ক্লিক করুন।

Confirm বাটনে ক্লিক করার পরে আপনি একটি নোটিফিকেশন পাবেন এবং Ok বাটনে ক্লিক করুন।

এখন আমাদের পরবর্তী ধাপে একটি pin code সেট করতে হবে যদিও password পরিবর্তন ও pin সেট করার নিয়ম একই তাই আপনি খুব সহজেই pin code সেট করতে পারবেন। 

প্রশ্নঃ কেন Pin code?

Pin code হলো আপনার উপার্জনের অর্থকে সুরক্ষিত রাখার জন্য এক ধরণের গোপন সংখ্যা যা ব্যবহার না করে আপনি এক একাউন্ট থেকে অন্য একাউন্টয়ে কোনো অর্থ লেনদেন ও উত্তোলন করতে পারবেন না তাই প্রতিবার অর্থ উত্তোলন ও লেনদেন করার জন্য গোপন code ব্যবহার করতে হবে।

কিভাবে Pin code সেট করবেন

Pin code সেট করতে Menu থেকে Account ক্লিক করুন তারপর set pin বাটনে ক্লিক করুন

এখন আপনার পছন্দের 4 ডিজিটের সংখ্যা যেমনঃ 1234 দিয়ে change বাটনে ক্লিক করুন।

তারপর আবার আপনার ইমেইল একাউন্ট ইনবক্স চেঁক করুন এবং Confirmation কোডটি copy করে Confirmation কোড বক্সে paste করুন এবং Confirm বাটনে ক্লিক করুন।

বিশেষ সতর্কতাঃ Pin code  সেট করার পরে সেটি মনে রাখুন কারণ আপনি যদি আপনার 4 ডিজিটের Pin code ভুলে যান তাহলে সেটি আর কখনোই ফিরে পাবেন না এবং আপনার kolotibablo একাউন্ট থেকে আপনি কোনো money withdraw করতে পারবেন না তাই কোথাও নোট করুন।

ইতিমধ্যে আমাদের একাউন্ট kolotibablo account create করা এবং setup করা শেষ এখন কাজ শুরু করার সময় এসেছে তাই আপনি যদি ক্যাপচা সম্পর্কে একেবারেই নতুন হয়ে থাকেন তাহলে শেষ পর্যুন্ত আরো গভীর ভাবে পড়তে ও দেখতে থাকুন কারণ kolotibablo সেই সকল শ্রমিকদের বেশি ডিমান্ড Pay করে থাকে যাদের কাজ সম্পর্কে অভিজ্ঞতা বেশি।

তাই কাজের জন্য আপনার অভিজ্ঞতা অবশ্যই প্রয়োজন রয়েছে আপনি যত দ্রুত ক্যাপচা গুলো সমাধান করতে পারবেন আপনি ততটাই মূল্যবান হয়ে ওঠবেন এবং কাজের সাথে অতিরিক্ত বোনাস পাবেন। আর আপনার যদি সকল ধরণের captcha সম্পর্কে অভিজ্ঞতা আগে থেকে থাকে তাহলে কাজ শুরু করতে পারেন। 

কিভাবে কাজ শুরু করবেন

kolotibablo ক্যাপচা এন্ট্রি কাজ শুরু করার জন্য আমরা দুটি পদ্ধতি অবলম্বন করতে পারি 

১. অ্যাপ

২. ওয়েবসাইট

তবে দ্রুত গতির সাথে captcha solving করতে হলে আপনাকে apps  install করতে হবে kolotibablo app দিয়ে প্রতি ঘন্টায় ০.২৫ থেকে ০.৪০ ডলার ইনকাম করা সম্ভব যার বাংলাদেশি মূল্য ২৭-৪০ টাকা তাহলে একটু হিসাব করুন আপনি যদি প্রতি ঘন্টায় ৪০ টাকা ইনকাম করতে পারেন তাহলে প্রতিদিন ৫ ঘন্টায় আপনার ইনকাম কত হবে 

  • ৪০ x ৫= ২০০ টাকা 

আপনি পাচ্ছেন প্রতিদিন ৫ ঘন্টা কাজ করে ২০০ টাকা মানে প্রতিমাসে  ৬০০০ টাকা। এখানেই শেষ নয় আপনি আরো অতিরিক্ত ইনকাম করতে পারবেন যদি আপনার ইন্টারনেট কানেকশন শক্তিশালী হয় এবং দ্রুত গতিতে ক্যাপচা লোড হয়।

আর ওয়েবসাইটের মাধ্যমে কাজ করলে আপনাকে অনেক সমস্যার সমুখিন হতে হবে তাই আমরা আপনাকে এই পরামর্শ দেই যে আপনি এপপ্সের মাধ্যমে মাধ্যমে কাজ করুন। তাহলে কোনো ঝামেলা ছাড়ায় আপনি প্রতিদিন ২০০ টাকা ইনকাম করতে পারবেন। তাহলে চলুন শিখে নেই কিভাবে kolotibablo apps  install করতে হয়।

kolotibablo app ইন্সটল করতে নিচের লিংকে ক্লিক করে প্লে স্টোরে যান এবং অ্যাপটি install করুন 

Apps link:  Kolotibablo app

অথবা আপনি google play store গিয়ে kolotibablo bot লিখে সার্চ করুন এবং অ্যাপটি ইন্সটল করুন।

কিভাবে লগইন করবেন

App install হয়ে গেলে অ্যাপটি open করুন এবং আপনার login তথ্য ও password দিয়ে sign In বাটনে ক্লিক করুন এবং ক্যাপচা টি সমাধান করুন এবং Validate বাটনে ক্লিক করুন।

আমরা আপনাকে বোঝানোর জন্য এখানে একটি ৫৮ মিনিটের ভিডিও যুক্ত করেছি আপনি এই ভিডিওর মাধ্যমে বুঝতে পারবেন কিভাবে ক্যাপচা গুলো দ্রুত সমাধান করতে হয় - আরো দেখুন ভিডিওতে ব্যালেন্স কত টাকা হয়েছে এছাড়াও ভিডিও দেখে যদি আপনি বুঝেতে না পারেন তাহলে Captcha পরিচিতি ও ট্রেনিং সম্পর্কে পড়ুন তাহলে আপনি দক্ষতার সাথে ক্যাপচা সমাধান করতে পারবেন।

উপরের ভিডিওটা একটু ভালো করে লক্ষ্য করুন যে অধিকাংশ ক্যাপচা অটোমেটিক ভাবে সমাধান হচ্ছে। হ্যা এটা সত্যি যে automatically ক্যাপচা সমাধান হয় এবং তাঁর মূল্য নির্ধারণ করে একাউন্টয়ে টাকা জমা হতে থাকে এবং সেটা হয় ব্যবহার কারীদের জন্য একটি ইনকামের সুযোগ যা কাজ না করেও পাওয়া যায়।

পরামর্শ : মনোযোগ দিয়ে কাজ করুন এবং একটি টার্গেট নির্ধারণ করুন যে  আপনি সারাদিন কতক্ষন সময় ব্যায় করতে পারবেন - একটু লক্ষ করুন যদি ১০০০ ক্যাপচা সমান $১ ডলারও হয় এবং আপনি যদিশুয়ে শুয়ে ঘন্টায় ০.২০ ডলার ইনকাম করতে পারেন তাহলে আপনার প্রতিমাসে ৩০০০ থেকে ৩৫০০ টাকা আয় হবে অনলাইন থেকে।

 

তাই সারাদিন অপ্রয়োজনে সময় নষ্ট করার থেকে পার্ট টাইম জব হিসেবে আপনি kolotibablo থেকে প্রতিদিন ডলার ইনকাম করতে পারেন। আমরা নিচে কিছু ইনকাম বাড়ানোর টিপস দিয়েছি সেগুলো ভালোভাবে পড়ুন তাহলে দেখবেন প্রথম পেমেন্ট  নেওয়ার পর থেকে পরের মাস গুলোতে আপনি কমপক্ষে ১২০ থেকে ১৩০ ডলার পর্যুন্ত ইনকাম করতে পারবেন।

আর এভাবেই যখন ধীরে ধীরে আপনার একাউন্টয়ের loyalty level বেড়ে যাবে তখন আপনার ইনকাম আরো দ্বিগুন হয়ে যাবে তাই প্রয়োজন শুধু কাজের জন্য ধর্য্য ও মনোযোগ। এই কাজটিকে কখনোই ছোট মনে করবেন না আপনি যদি এই কাজে ভালো দক্ষতা অর্জন করতে পারেন তাহলে এটা নিশ্চিত থাকুন যে যতদিন অনলাইন থাকবে ঠিক ততদিন আপনার জন্য এই কাজ অপেক্ষা করবে। 

Kolotibablo থেকে বেশি কাজ পাওয়ার উপায়ঃ 

১. নিয়মিত কাজের সময় নির্ধারণ করুন

২. ক্যাপচা সমাধানের সময় ভুল না করা

৩. মোবাইল ব্যবহার 4.42 বা তাঁর বেশি ভার্সনের

৪. শক্তিশালী ইন্টারনেট সংযোগ ব্যবহার করুন

Automatically ক্যাপচা সমাধানের টিপসঃ

এই টিপস গুলো অটোমেটিক ভাবে ক্যাপচা সমাধানের জন্য অনেক প্রয়োজনীয় তাই automatically Captcha সমাধানের জন্য টিপস গুলো অনুসরণ করুন।

১. একাউন্ট তৈরির পর কাজ শুরু করা 

২. কাজের জন্য অপেক্ষা করুন 

৩. হেডফোন লাগিয়ে কাজ করুন

৪. সঠিক ভাবে ক্যাপচা সমাধান করা

৫. রাতের বেলা কাজ করা

৬. একই ডিভাইসে একটির বেশি একাউন্ট না করা

উপরের ৬টি টিপস automatically Captcha সমাধানের জন্য সর্বদা অনুশীলন করুন তাহলে দেখবেন আপনার মোবাইলে automatically Captcha সমাধান হতে থাকবে।

আরো টিপসঃ একাউন্ট Login করার পর কাজের জন্য অপেক্ষা করুন বার বার logout  করবেন না। শুধুমাত্র সেই সময় গুলোতে আপনার একাউন্ট লগইন করুন যখন আপনি কাজের জন্য সময় দিতে পারবেন। apps ইনস্টল করার পরে কোনো settings পরিবর্তন করবেন না Default ভাবে কাজ করুন

Kolotibablo money withdraw

kolotibablo থেকে টাকা Withdraw করতে হলে আপনার একাউন্ট এ কমপক্ষে ১ ডলার থাকতে হবে তাহলে আপনি আপনার উপার্জনের অর্থ প্রত্যাহার করতে পারবেন খুব সহজেই এছাড়াও আপনার একাউন্ট এ যদি $ ০.৫০ থাকে তাহলে আপনি আপনার অর্থ অন্য একটি একাউন্টয়ে Internal Transfer করতে পারবেন মাত্র ১ সেকেন্ডের ভিতরে।

kolotibablo যে সকল একাউন্টয়ের মাধ্যমে সবসময় পেমেন্ট করে থাকে তা হলো : 

  1. AdvCash
  2. Litecoins
  3. Capitalist
  4. BUSD Binance
  5. USDT Binance
  6. USDT TRON

Kolotibablo সর্বনিম্ন ১ মিনিট থেকে ২৫ মিনিটের মধ্যে পেমেন্ট করে থাকে

আর তারপর আপনি খুব সহজেই ডলার গুলো বাংলাদেশি টাকায় exchange করতে পারবেন এবং বিকাশ ,নগদ ,রকেট ইত্যাদি একাউন্ট গুলোর মাধ্যমে নিতে পারবেন। 

কিভাবে Withdraw করবেন 

kolotibablo থেকে Money Withdraw করতে প্রথমে অফিসিয়াল ওয়েবসাইটের main পেজ প্রবেশ করুন তারপর sign in লেখার উপরে ক্লিক করুন এবং আপনার Login তথ্য ও password দিয়ে একাউন্ট লগইন করুন।

অফিসিয়াল ওয়েবসাইট লিংক : https://kolotibablo.com অথবা এখান থেকেই লগইন পেজ ভিজিট করুন

একাউন্ট লগইন হয়ে গেলে Menu থেকে Finance ক্লিক করুন তারপর Withdraw টেক্সট লিংকে ক্লিক করুন তারপর দেখুন আপনার সামনে একটি ওভারভিউ চলে আসবে 

এখন একটু নিচের দিকে স্ক্রোল করুন তাহলে SELECT PAYMENT METHOD নামে একটি অপসন খুঁজে পাবেন সেখান থেকে আপনার পছন্দের একটি একাউন্ট বেছে নি

এই পর্যায়ে আমরা একটি Litecoin address দিয়ে পেমেন্ট নিয়ে দেখাবো যখন আপনার kolotibablo একাউন্টে কম পক্ষে ১ ডলার জমা হবে তখন আপনি withdraw করতে পারবেন দেখুন আমরা ১ দিন সামান্য কাজ করার পড়ে আমাদের ব্যালেন্সে ১.০২৯৫ ডলার জমা হয়ে গেছে এখন Withdraw অপসন থেকে Litecoin Select করুন

Kolotibablo payment

তারপর Amount বসিয়ে দিন এবং আপনি যদি সব ডলার withdraw করতে চান তাহলে এমাউন্ট বসানোর প্রয়োজন নেই সেটি ডিফল্ট ভাবে রাখুন এবং আপনার copy করা litecoin address পেস্ট করে Next বাটনে ক্লিক করুন

Kolotibablo to litecoin payment way

Next বাটনে ক্লিক করার পর আপনার গোপন ৪ সংখ্যার পিন কোড বসিয়ে confirm বাটনে ক্লিক করুন যে 4-digit pin code আপনি আপনার একাউন্টে সেট করেছিলেন

pin code

এবারে confirm বাটনে ক্লিক করার পর ২ থেকে ৫ মিনিট অপেক্ষা করুন তারপর দেখুন আপনার ডলার পেমেন্ট সম্পূর্ণ হয়েছে কি না। যদি Withdraw সম্পূর্ণ হয়ে থাকে তাহলে আপনি একটি Complete message দেখতে পাবেন

payment complete

তারপর আপনার litecoin ব্যালেন্স চেঁক করুন এবং দেখুন একাউন্টে ডলার যোগ হয়েছে কি না যদি ডলার add না হয়ে থাকে তাহলে কিছুক্ষন অপেক্ষা করুন তারপর পুনরায় litecoin ব্যালেন্স চেঁক করুন

litecoin balance

দেখুন আমাদের আগের litecoin ব্যালেন্স ছিল ৯.৭৭ কিন্তু kolotibablo থেকে পেমেন্ট পাওয়ার পর ১০.৮০ হয়ে গেছে যদিও coin গুলোর price প্রতি সেকেন্ডে কম বা বেশি হওয়ার কারণে ব্যালেন্স কিছুটা পরিবর্তন দেখাতে পারে তবে ভয় পাওয়ার কিছুই নেই আপনি চাইলে litecoin price যখন বেশি হবে তখন তা sell করতে পারবেন 

Post a Comment

Post your comments here, please note that no spam comments other than the post Tech bn news does not condone any spam comments

Previous Post Next Post