ঘরে বসে ডাক্তারের পরামর্শ কিভাবে পাবো

 
ঘরে বসে ডাক্তারের পরামর্শ পাওয়ার জন্য ব্যবহার করুন Smartphone এবং সেবা ও চিকিৎসা গ্রহণ করুন সবসময়।ঘরে বসে ডাক্তারের পরামর্শ পাওয়ার জন্য আরো পড়ুন

ঘরে বসে ডাক্তারের পরামর্শ : ঘরে বসে ডাক্তারের পরামর্শ পাওয়ার জন্য আপনার মোবাইল ব্যবহার করুন মোবাইলের মাধ্যমে কল করে আপনার সমস্যার কথা জানিয়ে দিয়ে ডাক্তারের পরামর্শ গ্রহণ করুন এছাড়াও আপনি আপনার Smartphone দিয়ে Apps ব্যবহার করে ভিডিও কল ও চ্যাট করার মাধ্যমে পেতে পারেন ঘরে বসে ডাক্তারের পরামর্শ  

ও অনলাইনে চিকিৎসা সেবা জরুরি বিপদে দ্রুত চিকিৎসা ও সমাধান পেতে ঘরে বসে ডাক্তারের পরামর্শ নিজে গ্রহণ করুন এবং অন্যকে উৎসাহিত করুন আর সঠিক রোগের চিকিৎসা গ্রহণ করুন - Doctor's advice sitting at home

ঘরে বসে ডাক্তারের পরামর্শ কিভাবে নিবেন

ঘরে বসে ডাক্তারের পরামর্শ ও চিকিৎসা পাওয়ার জন্য আপনি বিভিন্ন Apps ব্যবহার করতে পারেন। বাংলাদেশ সহ আরো বিভিন্ন দেশের মানুষের নিকটে ঘরে বসে ডাক্তারের পরামর্শ দেওয়ার জন্য ডেভেলপার দ্বারা প্লে স্টোরে অসংখ্য Apps তৈরী করে রেখেছে ডাক্তার ও চিকিৎসকরা আপনি চাইলেই খুব সহজে ঘরে বসে ডাক্তারের পরামর্শ ও চিকিৎসা পেতে সক্ষম হবেন।

জানিয়ে দিতে পারেন আপনার সমস্যা ও রোগের কথা ভয়েস কল ,চ্যাট ও ভিডিও কনফারেন্সের ম্যাধমে। ছোট সমস্যা ও রোগের চিকিৎসা পাওয়ার জন্য অনলাইনের মাধ্যমে ডাক্তার জিজ্ঞাসা ও ডাক্তারের পরামর্শ নিন। কোরোনা ভাইরাসের এই পরিস্থিতিতে বাহিরে না গিয়ে আপনি খুব সহজেই পেতে পারেন ঘরে বসে ডাক্তারের পরামর্শ অনলাইনে চিকিৎসা সেবা।

ঘরে বসে ডাক্তারের পরামর্শ ও চিকিৎসার জন্য মোবাইল Apps

১। Ask Doctor

২। Doctor Dekhao

ঘরে বসে ডাক্তারের পরামর্শ ও সঠিক চিকিৎসা ছাড়াও ডাক্তার জিজ্ঞাসা পাওয়ার জন্য আপনি এই ২ টি মোবাইল App Install করতে পারেন Ask Doctor এবং Doctor Dekhao এই দুটি পরিষেবা মানুষকে সপ্তাহে ৭দিন ও ২৪ ঘন্টা Apps এর মাধ্যমে অনলাইনে চিকিৎসা সেবা প্রদান করে থাকে। 

তবে মনে রাখুন যে ঘরে বসে ডাক্তারের পরামর্শ ও চিকিৎসা গ্রহণের জন্য আপনাকে স্বল্প মূল্যে অর্থ প্রদান করতে হতে পারে। আমরা আমাদের পরিষেবা দ্বারা সবসময় মানুষের উপকার করার চেষ্টা করি তাই আমরা কোনো মিথ্যা তথ্য প্রকাশে আগ্রহী নয়।

আপনি যদি মনে করেন ঘরে বসে ডাক্তারের পরামর্শ ও চিকিৎসা পাওয়ার জন্য এই মোবাইল Apps গুলো আপনার উপকারে আসবে ও আপনি সঠিক চিকিৎসা সেবা পাবেন তাহলে এই এপস গুলো সম্পর্কে আরো বিস্তারিত জানতে পারেন। 

আপনি চাইলে গুগল প্লে স্টোর থেকে এই App গুলো Install করতে পারেন অথবা সরাসরি এখান দিয়েও যেতে পারেন।

Ask Doctor Apps Install করার জন্য এইখান দিয়ে যান >> Install Ask Doctor Apps

Doctor Dekhao Apps Install করার জন্য এইখান দিয়ে যান >> Install Doctor Dekhao Apps

উপরে উল্লেখিত দুইটি Apps (Ask Doctor) এবং (Doctor Dekhao) দুটি পরিষেবার মাধ্যমে আপনি ঘরে বসে ডাক্তারের পরামর্শ ও সঠিক চিকিৎসা পেতে সক্ষম হবেন।

এছাড়াও আরো  গুগল প্লে স্টোরে আরো অসংখ্য Apps রয়েছে যেগুলো ব্যবহারে ডাক্তার জিজ্ঞাসা ও পরিষেবা ছাড়াও আপনি জানতে পারেন ,ঔষধ নির্দেশিকা ,কোন রোগের কী ঔষধ ,মেডিসিন গাইড ,রোগ ও চিকিৎসার বই ,হামদর্দ ঔষধ নির্দেশিকা , সাস্থ টিপস ,রোগ ও ঔষধ বিস্তারিত আরো হাজারো প্রশ্নের উত্তর ও চিকিৎসা সেবা অর্জন করতে পারেন রোগ ও চিকিৎসা সম্পর্কে অনেক মূল্যবান তথ্য যা আপনার প্রয়োজন।

ঘরে বসে ডাক্তারের পরামর্শ  ও সেবা নিন সবসময় সুস্থ থাকুন। ঔষধ সেবনের আগে ডাক্তার জিজ্ঞাসা করে নিন ডাক্তারের পরামর্শ ছাড়া কখনো কোনো ঔষধ সেবন করবেন না। একটি সামান্য ভুল ঔষধ সেবনের কারণে আপনার জীবন সংশয়ে পড়তে পারে হতে পারে আপনার উজ্জ্বল ভবিষ্যৎ অন্ধকার তাই সর্বদা সচেতন থাকার চেষ্টা করুন।

কেনো ঘরে বসে ডাক্তারের পরামর্শ ও চিকিৎসার গ্রহণ করবেন 

ঘরে বসে ডাক্তারের পরামর্শ ,ডাক্তার জিজ্ঞাসা ,অনলাইনে চিকিৎসা সেবা গ্রহণ করার মূল কারণ ও  বিষয় হলো (পরিস্থিতি) আমরা কিছু সময় এমন কিছু সমস্যার সমুখীন  হয়ে থাকি যে সময়ে আমরা ডাক্তার দের নিকটে পোঁছাতে পারিনা এবং সঠিক চিকিৎসা গ্রহণ করতে পারিনা।

তাই সেই সেই মুহূর্তে আমাদের সঠিক চিকিৎসার জন্য ঘরে বসে ডাক্তারের পরামর্শ ,ডাক্তার জিজ্ঞাসা ,অনলাইনে চিকিৎসা সেবা গ্রহণ করা অনেক প্রয়োজনীয় হয়ে ওঠে আর আমরা পেয়ে থাকি ঘরে বসে ডাক্তারের পরামর্শ ,ডাক্তার জিজ্ঞাসা ,অনলাইনে চিকিৎসা সেবা। 

Post a Comment

Post your comments here, please note that no spam comments other than the post Tech bn news does not condone any spam comments

Previous Post Next Post