ফেইসবুক একাউন্ট হ্যাক কিভাবে করে? অ্যাকাউন্ট হ্যাক হয়েছে


ফেইসবুক একাউন্ট হ্যাক কিভাবে করে? অ্যাকাউন্ট হ্যাক হয়েছে আরো বিস্তারিত তথ্য দেখুন  How to hack facebook account? Account details hacked See more details

ফেইসবুক একাউন্ট হ্যাক কিভাবে করে ফেইসবুক একাউন্ট হ্যাক হওয়ার কারণ কি এবং ফেইসবুক একাউন্ট হ্যাক সম্পর্কে বিস্তারিত তথ্য। 

ফেইসবুক একাউন্ট কি ?

ফেইসবুক হলো একটি সামাজিক যোগাযোগ মাধ্যম। যা ব্যবহারে সমাজের মানুষ খুব সহজেই তাদের যোগাযোগ ও দুরুত্ব বজায় রাখে এবং অনলাইনের মাধ্যমে একজন আরেকজনের সঙ্গে বিভিন্ন পদ্ধতিতে যেমনঃ ভয়েজ কল ,ভিডিও কল ,বার্তা ইত্যাদি ব্যবহার করে কথোপকথন ভাগাভাগি করে থাকে।

How To Hack A Facebook Account What is the reason for hacking a Facebook account and detailed information about Facebook account hacking. What is a Facebook account? Facebook is a social media. Using which people in the society easily maintain their communication and distance and share conversations with each other online using various methods such as voice calls, video calls, messages etc. Keep reading to know more about Facebook Account Hack

ফেইসবুক একাউন্ট হ্যাক কিভাবে করে - How to hack facebook account?

ফেইসবুক একাউন্ট হ্যাক কিভাবে করে এই বিষয়টি সম্পর্কে তথ্য জানার জন্য প্রতিদিন প্রায় অসংখ্য ফেইসবুক একাউন্ট ব্যব্হারকারী এবং ফেইসবুক একাউন্ট ব্যব্হারকারী ছাড়াও অনেক মানুষ প্রশ্ন করে থাকে যে ফেইসবুক একাউন্ট হ্যাক কিভাবে করে। যদি আপনিও সেটাই ভাবতেছেন তাহলে চলুন জেনে নেই ফেইসবুক একাউন্ট হ্যাক কিভাবে করে।ফেইসবুক একাউন্ট হ্যাক হওয়ার মূল কারণ গুলো হলো : নিজের নির্বোধতা ,শত্রুতা ,লোভ ইত্যাদি। 

(১) নির্বোধতা - Stupidity
(২) শত্রুতা - Hostility
(৩) লোভ - Greed

হ্যা ফেইসবুক একাউন্ট হ্যাক হওয়ার মূল কারণ হিসেবে আমরা এই ৩টি বিষয়কে চিহ্নিত করেছি একদম প্রমান স্বরূপ। নির্বোধতা ,শত্রুতা ,লোভ থাকার কারণে ফেইসবুক একাউন্ট হ্যাক হয়ে যাওয়া একদমই সাধারণ বিষয়।

আমরা যদি একটু লক্ষ করে দেখি তাহলে দেখতে পাবো প্রতিদিন অসংখ্য মানুষ সামাজিক যোগাযোগ মাধ্যম ব্যবহারের পথ হিসেবে ফেইসবুক একাউন্ট তৈরী করে এবং সেখানে যোগদান করে। কিন্তু আমরা জোর দিয়ে বলতে পারি পৃথিবীর প্রায় ৮০% মানুষ ফেইসবুক ব্যবহারে নিয়ম নীতি জানে না। নিজের মূল্যবান ফেইসবুক একাউন্ট এক্সেস করতে দিয়ে থাকে বিভিন্ন বন্ধু বান্ধব ,আত্মীয়স্বজন ছাড়াও বিভিন্ন কোম্পানিকে। আর কিছুদিন পরে বলে যে - আমার ফেইসবুক হ্যাক হয়েছে। 

শত্রুতা করে ফেইসবুক একাউন্ট হ্যাক

শত্রুতা করে ফেইসবুক একাউন্ট হ্যাক বর্তমান সময়ে অনলাইন জগতে পাওয়া যায়না বলে মনে হয় এমন কোনো জিনিস নেই। প্রুযুক্তি যত উন্নতির দিকে এগিয়ে যাচ্ছে ,মানুষের হয়রানি হওয়ার সম্ভবনাও অনেক বেড়ে যাচ্ছে। এখন সামান্য অর্থের বিনিময়ে কেউ যদি আপনার মূল্যবান ফেইসবুক একাউন্ট হ্যাক করে তাহলে আপনি কি করবেন।

হ্যাকাররা তাদের অভিজ্ঞতা বাড়ানোর জন্য প্রতিদিন তৈরী করতেছে বিভিন্ন ধরণের নতুন নতুন হ্যাকিং সরঞ্জাম। এবং সেই হ্যাকিং সরঞ্জামকে কাজে লাগিয়ে আয় করতেছে মূল্যবান অর্থ। তাই নিজের মূল্যবান ফেইসবুক একাউন্ট টিকে আরো মজবুত ও সুরক্ষিত রাখার চেষ্টা করার দায়িত্ব আপনার।কিভাবে আপনার ফেইসবুক একাউন্ট সুরক্ষিত রাখবেন পড়ুন


লোভে পরে ফেইসবুক একাউন্ট হ্যাক

লোভে পরে ফেইসবুক একাউন্ট হ্যাক ফেইসবুক ব্যবহারকারীদের মধ্যে সেই সকল ব্যক্তিরাই লোভে পরে তাদের ফেইসবুক একাউন্ট হারিয়ে ফেলে এবং তাদের ফেইসবুক একাউন্ট হ্যাক হয়ে যায় - যখন তাঁদের কোনো জিনিসের প্রতি অধিক চাহিদা রয়ে যায়। যেমনঃ আপনি অনলাইন কোনো একটি ওয়েবসাইটে প্রবেশ করেছে সেখানে একটি বিশাল অফার দেওয়া রয়েছে এবং আপনি সেই অফারে ক্লিক করলেন তারপর আপনাকে বলা হচ্ছে আপনার ফেইসবুক একাউন্ট দিয়ে প্রবেশ করতে।

এছাড়াও আপনাকে কেউ আপনার ফেইসবুক ম্যাসেঞ্জারে একটি লিংক পাঠিয়ে বললো:আপনি যদি এই লিংকে ক্লিক করে একটি একাউন্ট তৈরী করেন তাহলে আপনাকে $২০০ দেওয়া হবে। 

আপনি যদি প্রেরকের পাঠানো লিংকটি ভালোভাবে পরীক্ষা না করে $২০০ নেওয়ার লোভে পরে আপনার ফেইসবুক একাউন্ট তথ্য দিয়ে থাকেন - সে ক্ষেত্রে আপনার একাউন্ট টি হ্যাক হওয়ার সম্ভবনা ৭৫% রয়ে যায়। আর হ্যাকাররা শুধু ফেইসবুক ই নয় আপনার মূল্যবান তথ্য ও ডেটা চুরি করার জন্য এভাবেই অনেক সুন্দর করে (ফিসিং পৃষ্টা) তৈরী করে থাকে।ফিসিং পৃষ্টা কি ? কাকে বলে এবং চেনার সহজ উপায়


আমার ফেসবুক অ্যাকাউন্ট হ্যাক হয়েছে

আমার ফেসবুক অ্যাকাউন্ট হ্যাক হয়েছে আমি এখন কি করতে পারি ? আপনি যদি বলেন যে আপনার ফেসবুক অ্যাকাউন্ট হ্যাক হয়েছে এখন আপনি কি করবেন। 

তাহলে আমরা আপনার মনে সাধারণ ভাবে কিছু প্রশ্ন জাগিয়ে তুলতে পারি যেমনঃ আপনার ফেসবুক অ্যাকাউন্ট হ্যাক হয়েছে আপনি কিভাবে বুঝলেন।


আপনি যদি মনে করেন হ্যা সত্যি আপনার ফেইসবুক একাউন্ট হ্যাক হয়েছে এবং আপনার একাউন্ট থেকে বিভিন্ন বিষয় বস্তু ভিন্ন রূপ প্রকাশ করতেছে যেমনঃ আপনি ছাড়াও আপনার একাউন্ট কেউ পরিচালনা করতেছে ,বিভিন্ন পোস্ট করতেছে,আপনার নাম পরিবর্তন হয়েছে ,আপনার প্রোফাইল ছবি ,ব্যক্তিগত ঠিকানা,আপনার মোবাইল নাম্বার বা ইমেল এড্রেস পরিবর্তন , তাহলে আমরা আপনাকে সুপারিশ করি অতি দ্রুত আপনার ফেসবুক অ্যাকাউন্ট আপস করার জন্য।  

আপনার হারিয়ে যাওয়া ফেইসবুক একাউন্ট ফিরে পাওয়ার জন্য এই লিংকটি অনুসরণ করুন https://web.facebook.com/hacked অথবা সরাসরি এখান দিয়ে যান 


আমার ফেসবুক অ্যাকাউন্ট হ্যাক হয়েছে - My Facebook account has been hacked.What can I do now that my Facebook account has been hacked? What do you do now if you say your Facebook account has been hacked?

What can I do now that my Facebook account has been hacked? What do you do now if you say your Facebook account has been hacked? Then we can raise some questions in your mind in general way such as: How did you understand that your Facebook account has been hacked. If you think yes your Facebook account has been hacked and different things are appearing differently from your account such as: someone else is managing your account besides you, making different posts, changing your name, your profile picture, personal address, your mobile number Or email address change, we recommend you to reconcile your Facebook account very quickly. Follow this link to get back your lost Facebook account facebook.com/hacked


Special Note: When recovering a Facebook hack, you will have to answer many questions about your account, so keep all the information of the hacked Facebook account.We also cannot guarantee that you will be able to recover your hacked Facebook account.Thanks

Post a Comment

এখানে আপনার মন্তব্য প্রকাশ করুন। দয়া করে মনে রাখবেন যে পোস্ট ব্যতীত অন্য কোনো স্প্যাম মন্তব্য করবেন না টেকবিএন নিউজ কোনো স্প্যাম মন্তব্যর জন্য সীকৃতি দেয়না

Previous Post Next Post