Youtube video downloader online কোনো প্রকার apps,software ছাড়াই

video downloader

Youtube video downloader online এখন থেকে কোনো প্রকার apps,software ছাড়াই ডাউনলোড করুন নিজের পছন্দের সব ভিডিও একদম বিনামূল্যে android,windows 7,8,10 এবং mac যে কোনো ডিভাইস থেকে।এখনই নির্বাচন করুন আপনার পছন্দের youtube video downloader এবং উপভোগ করুন free fast download

চোখের সামনে যখন youtube video downloader রয়েছে অনলাইনে তাহলে কি প্রয়োজন শুধু শুধু নিজের ডিভাইসে বিভিন্ন apps,software ডাউনলোড করার।Yes এটাই সুযোগ নিজের পছন্দের সকল video youtube থেকে download করার

আমরা যারা নতুন অনেকেই জানিনা কীভাবে youtube video download করতে হয় এই পোস্টটি তাঁদের জন্যই তৈরী যারা youtube থেকে তাঁদের পছন্দের movie ,drama,song ,video ডাউনলোড করতে চায়

Youtube video downloader online কোনো প্রকার apps,software ছাড়াই

Free Youtube video download করার কথা মনে হলেই মনে পরে যায় সেই জনপ্রিয় vidmate apk টির কথা।

আর আপনি যদি মনে করেন অনলাইনে Youtube video downloader থাকার সত্ত্বেও কেনো করবো vidmate apk ডাউনলোড তাহলে পড়তে থাকুন Youtube video downloader সম্পর্কে আর জেনে নিন কীভাবে করবেন Youtube video download online থেকে।

Youtube video download

youtube থেকে সরাসরি কোনো video download করা যায়না কিন্তু Youtube video download করার জন্য অনেক উপায় রয়েছে Online থেকে Youtube video download করার জন্য আপনি যে কোনো একটি Youtube video downloader বেছে নিতে পারেন।

youtube video download করার সহজ কৌশল এখন আপনার সামনে। আজগে থেকে শিখে নিন  কিভাবে নিজের পছন্দের ১টি Youtube video downloader খুঁজে বের করবেন এবং Youtube video download করবেন নিজের পছন্দ অনুযায়ী HD video সহ যে কোনো quality video অনলাইন থেকে 

Youtube video downloader

youtube video download করার জন্য আপনার Android,Windows 7,8,10 এবং MAC যে কোনো একটি ডিভাইস থেকে প্রথমে একটি browser নির্বাচন করুন যেমনঃ Google chrome,Microsoft Edge,Mozilla firefox,Opera,Uc-browser তারপর গুগলে সার্চ করুন Youtube video downloader এবার সার্চ  ফলাফল দেখুন আপনার সামনে কতগুলো Youtube video downloader ওয়েবসাইট রয়েছে।

এখন থেকে Youtube video download হবে অনলাইনে ৭টি জনপ্রিয় Free youtube video downloader.কোনো প্রকার  apps,software ছাড়াই ডাউনলোড করুন।Free fast youtube downloader online.android,windows 7,8,10 ,mac যে কোনো ডিভাইস থেকে download করুন একদম বিনামূল্যে। Best Free youtube video downloader 2022.

সার্চ ফলাফল থেকে আপনি আপনার পছন্দের ১টি ওয়েবসাইট প্রবেশ করুন এবং youtube video download করা শুরু করুন।এই youtube video downloader গুলো ব্যবহার করে আপনি youtube video ডাউনলোড করতে পারেন খুব সহজেই। অনলাইনের মাধ্যমে youtube video download করার জন্য youtube video লিংক টি ব্যবহার করুন।

8 Youtube Video Downloader Names

  • Yt1s
  • Savefrom.net 
  • Yt5s
  • Y2mate
  • Btclod
  • 9convert
  • loader.to
  • iTubego

Original vidmate apps android মোবাইল ফোনে ডাউনলোড ও ইনস্টল

উপরে উল্লেখিত ৮টি  ওয়েবসাইট যা সর্বাধিক ভাবে youtube video download করার অনুমতি দিয়ে থাকে একদম বিনামূল্যে এছাড়াও আপনি অনলাইনে অনুসন্ধান করে আরো অনেক youtube video download করার জন্য ভালো ওয়েবসাইট খুঁজে পেতে পারেন। তবে প্রতিটি ওয়েবসাইটের  কিছু  আলাদা আলাদা বৈশিষ্ট থাকতে পারে।

How To Use Youtube Video Downloader

youtube video download করার জন্য  আপনাকে শুধু ভিডিও url  জমা দিতে হবে youtube video downloader গুলো ব্যবহার করার নিয়ম কানুন সেই ওয়েবসাইট থেকেই দেখে নিবেন - আপনি যে downloader ওয়েবসাইট ব্যবহার করতে চান।আরো সহজ ভাবে বুঝুন youtube video download করার জন্য 

প্রথমে Video url টি Copy করুন

video downloader

Url টি Copy হয়ে গেলে youtube downloader এ Past করুন এবং Convert বাটনে ক্লিক করুন

video downloader

এখন আপনার পছন্দের video format নির্বাচন করুন এবং Get Link বাটনে ক্লিক করুন

video downloader

এখন Download বাটনে ক্লিক করুন।

video downloader

যদিও আমরা Yt1s Website থেকে youtube downloader ব্যবহার করার নিয়ম একটি Movie download করার মাধ্যমে দেখিয়েছি তাই অন্যান্য ওয়েবসাইট থেকে youtube video download করার সময় কিছু পদ্ধতি ভিন্ন হতে পারে তাই youtube video downloader ব্যবহার করার সময় দয়া করে সেই ওয়েবসাইট থেকে দেখে নিবেন।

Youtube ডাউনলোডার সম্পর্কে প্রশ্ন ও উত্তর

iTubego হলো সেরা ইউটিউব ডাউনলোডার যা ব্যবহার করে ১০,০০০ ওয়েবসাইট থেকে ভিডিও ডাউনলোড করা যায় এবং video থেকে audio ফাইলে দ্রুত convart করা যায়।

অনলাইনে অনেক Youtube ডাউনলোডার রয়েছে কিন্তু কোন ডাউনলোডার ভাল তা নির্ভর করে ডাউনলোডারের বৈশিষ্ট্যের উপর যে Downloader গুলো যত বেশি বৈশিষ্ট যুক্ত করে কেবল সেই ডাউনলোডার গুলোই অনেক জনপ্রিয়তা পেয়ে থাকে।

অনলাইন থেকে দ্রুত ফাইল ডাউনলোড করার জন্য আপনার প্রয়োজন একটি ভালো মানের ডিভাইস এবং High speed ইন্টারনেট কানেকশন তবেই অনলাইন থেকে ফাইল গুলো দ্রুত ডাউনলোড করা সম্ভব হবে।

1 Comments

Post your comments here, please note that no spam comments other than the post Tech bn news does not condone any spam comments

Previous Post Next Post