চুরি করার অধিকার সকলেরই রয়েছে চুরির কোনো শাস্তি নেই


চুরি করার অধিকার সকলেরই রয়েছে চুরি শব্দের অর্থ = চৌর্য আজ আমরা আপনাকে এমন ২টি  জিনিস চুরি করা শিখাবো যা চুরি করে আপনি নিজের পায়ে দাঁড়াতে পারবেন ও আপনার ভবিষ্যৎ উজ্জ্বল করতে পারবেন তাহলে চলুন এখনই জেনে নেই পৃথিবীতে কোন জিনিস চুরি করলে কখনো কেউ ধরা পড়েনা ও চুরি করার অপরাধে কোনো শাস্তিও পায়না।আপনি চাইলে আপনার আপনজনকে এই ২টি চুরি শিখাতে পারেন।

চুরি - Theft

চুরি করার অধিকার সকলেরই রয়েছে চুরির কোনো শাস্তি নেই তবে আমরা আপনাকে কারো টাকা ,পয়সা ধন ,দৌলত চুরি করার কোনো কৌশল শিখাতে এখানে আসিনি। আমরা এখানে এসেছি জ্ঞানের আলো ছড়িয়ে দিতে। হ্যা আমরা আজ আপনাকে ২টি জিনিস চুরি করা শিখাবো যদি আপনি এই ২টি জিনিস চুরি করতে পারেন তাহলে আপনার জীবনের ৭৫% অপূর্ণ চাহিদা গুলো পূরণ হয়ে যাবে।

১। শিক্ষা 

২। অভিজ্ঞতা 

আপনি হয়তো একটু অবাক হয়ে ভাবতেছেন যে চুরি করার কথা শুনে এখানে চুরি শিখতে আসলাম আর ভিতরে দেখি শিক্ষা ও অভিজ্ঞতার কথা বলতেছে। ..হ্যা আমরা আপনাদের নিকটে শিক্ষা ও অভিজ্ঞতা চুরি করার বিষয়ে উৎসাহিত করতেছি। আপনি যদি ইতিমধ্যে মনে করেন যে এই তথ্য গুলো পড়ে  আপনার কোনো উপকার হবেনা তাহলে আপনি এখনই এই পোস্ট টি ত্যাগ করে চলে যেতে পারেন।

শিক্ষা চুরি - Education Theft

শিক্ষা যা একজন ব্যক্তির জীবনে অমূল্য সম্পদ। মানুষ তাঁর বাস্তব জীবনে জ্ঞান বুদ্ধি বৃদ্ধি হওয়ার পর থেকে মৃত্যুর আগ পর্যূন্ত বিভিন্ন বিষয়ে যে শিক্ষা ও জ্ঞান অর্জন করে থাকে আমরা সেই শিক্ষাকে চুরি করতে বলতেছি। যদিও বিষয় টি বলা যত সহজ চুরি করাটা ততটা সহজ নয় কারণ শিক্ষা চুরি করার জন্য আপনাকেও শিক্ষিত হতে হবে।

শিক্ষা চুরি করার কোনো Side effects নেই এবং এর দ্বারা কেউ ক্ষতিগ্রস্থের সমুখীন হয়না তাই আমরা অবিলম্বে আপনাকে শিক্ষা চুরির প্রস্তাব দিয়ে থাকি যে আপনি শিক্ষা চুরি করতে পারেন।

বিশেষ দৃষ্টি : আমরা আপনাকে শিক্ষা চুরি করার পরামর্শ দিচ্ছি বলে আপনি কখনো মানুষের ক্ষতি করে শিক্ষা চুরি করতে পারবেন না। 

আমরা আপনাকে শিক্ষা চুরি করার জন্য সেই সকল বিষয়ে ইঙ্গিত করি ও আপনার ইচ্ছা শক্তি বৃদ্ধির চেষ্টা করি যেমনঃ অতীত ,বর্তমান ,ভবিষৎ কৌশল ,ঘটনা ইত্যাদি যা আপনি মানুষের থেকে শিখতে পারেন।

মনে রাখুন : শিক্ষার কোনো শেষ নেই।

অভিজ্ঞতা চুরি - Experience Theft

অভিজ্ঞতা চুরি হলো অন্যের কাজ ,কৌশল , ধরণ ,পদ্ধতি অবলম্বন করে নিজের মেধাকে কাজে লাগিয়ে সে বিষয়ে অভিজ্ঞতা অর্জন করা।

মনে রাখুন : অভিজ্ঞতা তখনই চুরি করার প্রয়োজন হয় - যখন কেউ আপনাকে অভিজ্ঞতা দান করতে সাহায্য করেনা। 

আপনি আপনার মেধা ও জ্ঞানকে ভালো কাজে লাগাতে নিজের প্রতি ও কাজের প্রতি ইচ্ছা তৈরী করুন।

খারাপ কাজ থেকে দূরে থাকুন এবং ভালো কাজের জন্য এগিয়ে আসুন তাহলে আপনাকে সকলেই সাহায্যের হাত বাড়িয়ে দিবে নিজের শিক্ষা ও অভিজ্ঞতা ছাড়াও অন্যের শিক্ষা ও অভিজ্ঞতার প্রশংসা করুন এবং তার শিক্ষা ও অভিজ্ঞতার উপরে নজর রাখুন।

নিজেকে প্রশ্ন করুন সে কিভাবে সফলতা অর্জন করতেছে ,আপনিও সেই কৌশল,পদ্ধতি চিন্তাধারা কাজে লাগিয়ে উন্নত হয়ে উঠুন।

Post a Comment

Post your comments here, please note that no spam comments other than the post Tech bn news does not condone any spam comments

Previous Post Next Post